CSE-India


পূর্বে স্থগিতাবস্থা রাখা শেয়ার নির্দেশিকা
প্রবাহ তালিকা
১। তালিকা চুক্তি ধারা ২৪ (ক) শর্তাদি অনুযায়ী পুনরায় শেয়ার / সিকিউরিটিজ প্রদানের আগে এক্সচেঞ্জ থেকে তা অনুমোদন করতে হবে।

২। এক্সচেঞ্জ থেকে তালিকা নীতি অনুমোদনের ক্ষেত্রে কোন অসম্পূর্ণ প্রকল্পের বাকি কাজ / পুনরায় ইস্যু হওয়া কাজ সম্পূর্ণ সঞ্চালনের পরে এবং যদি কোন মনোনীত স্টক এক্সচেঞ্জ থেকে অনুমোদিত নীতি তালিকা থাকে তবে তা প্রাপ্তির পর লব্ধ হবে।

৩। এক্সচেঞ্জ থেকে চূড়ান্ত তালিকা ও ব্যবসার অনুমতি প্রাপ্তির ক্ষেত্রে আমানতকারিদের থেকে সুবিধাজনক হিসাবের সুনিশ্চিতকরণ পেয়ে এবং যদি কোন মনোনীত স্টক এক্সচেঞ্জ থাকে তবে অনুমোদিত চূড়ান্ত তালিকা ও বাণিজ্যিক অনুমোদনের প্রাপ্তির পর লব্ধ হবে।
আনুষ্ঠানিকতা
১। আবেদনপত্র সিএসই (www.cse-india.com) ওয়েব সাইট থেকে ডাউনলোড করা যাবে.

২। একাধিক আবেদনপত্রের ক্ষেত্রে ফর্ম ফটোকপি ব্যবহার করুন.

৩। যদি একটি নির্দিষ্ট আবেদনপত্র / বিবরণ প্রযোজ্য না হয়, সেক্ষেত্রে 'প্রযোজ্য নয় ' কথাটি অনুগ্রহপূর্বক উল্লেখ করবেন।

৪। আবেদনপত্র সর্বথা যথাযথ ভাবে সম্পন্ন করা উচিত এবং সব জিজ্ঞাস্য তথ্য সহকারে ফর্ম ভরা উচিত।

৫। আবেদনপত্রে ক্ষেত্র বিশেষে স্থানাভাবে পৃথক শীটে ফর্ম সংশ্লিষ্ট উপযুক্ত তথ্য প্রদান করা যেতে পারে, এবং তা যথাযথ ভাবে সীলমোহর ছাপ এবং অনুমোদিত স্বাক্ষরকারী দ্বারা স্বাক্ষরিত হতে হবে।

৬। আবেদনকারী কর্তৃক জমা নথি ভিত্তি করে, এক্সচেঞ্জ সিকিউরিটিজের তালিকায় নীতি অনুমোদনের জন্য সুবিধাজনক হিসাবে ঋণ সক্রিয় করার ক্ষেত্রে আমানতকারীকে অনুমোদিত করে । উল্লেখ্য চিঠি মঞ্জুর হবার ওপর নির্ভর করে চূড়ান্ত তালিকা ও ব্যবসার অনুমতি এক্সচেঞ্জ দ্বারা মঞ্জুর হবে

৭। এক্সচেঞ্জ উপরোক্ত নথি ব্যতীত অন্য নথি সম্পর্কিত জিজ্ঞাসাবাদ করার অধিকার রাখে।

৮। আবেদনকারী কোনো অতিরিক্ত ব্যাখ্যার জন্য listing@cse-india.com যোগাযোগ করতে পারেন।
উল্লেখ্য :
১। অনুগ্রহপূর্বক ইস্যুয়ারের রাবার স্ট্যাম্পটি যুক্ত করবেন, এবং আবেদন পত্রের প্রতিটি পৃষ্ঠার উপর এবং সমর্থনকারী নথির উপর স্বাক্ষরকারীর অনুমোদিত আদ্যক্ষর থাকবে।

২। প্রতিটি আবেদনপত্রের সঙ্গে বিষয়টির সংশ্লিষ্ট ধরনের চেকলিস্ট যথাযথভাবে সম্পন্ন করে তা যুক্ত থাকতে হবে, এবং তা যথাযথ ভাবে সীলমোহর ছাপ এবং অনুমোদিত স্বাক্ষরকারী দ্বারা স্বাক্ষরিত হতে হবে। অ-দাখিল চেকলিস্ট অসম্পূর্ণ আবেদনপত্র রূপে গণ্য করা হবে।

ফর্ম :

পূর্বে স্থগিতাবস্থা রাখা শেয়ারের জন্য চেকলিস্ট ও বিলির বিস্তারিত

সংস্থা প্রোফাইল

ডিস্ট. পরিকল্পনা সাথে পুনরায় বিলির জন্য একত্রে আবেদন ফর্ম